শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
গ্রিন সিগন্যাল পেয়ে ১৩ দিন পর ঘরে ফিরলেন ওমর সানি

গ্রিন সিগন্যাল পেয়ে ১৩ দিন পর ঘরে ফিরলেন ওমর সানি

বিনোদন ডেস্কঃ করোনা মহামারি থাবা বসিয়েছে চিত্রনায়িকা মৌসুমীর পরিবারে। প্রিয়দর্শীনি এই নায়িকাসহ তার ছেলে ও পুত্রবধূ করোনায় আক্রান্ত হয়েছিলেন। মৌসুমীর মেয়েও আক্রান্ত হয়েছিলেন।

অবশেষে সুসংবাদ দিলেন মৌসুমী। তিনি, তার ছেলে ও পুত্রবধূ কোভিডমুক্ত হয়েছেন।

এই তথ্য নিশ্চিত করেছেন মৌসুমীর স্বামী ওমর সানি।

স্ত্রী মৌসুমী, ছেলে ফারদীন ও পুত্রবধু আয়েশা সুস্থ হয়ে উঠছে এমন আভাস দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সানি লেখেন, ‘আলহামদুলিল্লাহ প্রায় ১৩ দিন পর নিজের গৃহে প্রবেশ করলাম। আমার পরিবারকে আল্লাহ হেফাজত করছেন। আপনার কাছে আমার সেজদা। রোজার উসিলায় এই মহামারী দূর করে দেন আল্লাহ।’

৪ এপ্রিল ছেলে ও পুত্রবধূ সাদিয়া রহমান আয়েশাসহ করোনায় আক্রান্ত হন অভিনেত্রী মৌসুমী। তবে সৌভাগ্যক্রমে করোনা ছুঁতে পারেনি চিত্রনায়ক ওমর সানিকে। আক্রান্তরা আইসোলেশনে থাকেন। আর সাবধান থাকতে পরিবার থেকে দূরে ছিলেন সানি।

পরিবারের সবাই ভাইরাস নেগেটিভ হয়েছেন কি না-এই বিষয়ে স্পষ্ট করে বলতে চান না নায়ক ওমর সানী। তার ভাষ্য, ‘পজিটিভ না নেগেটিভ এটা বিষয় না। চিকিৎসকের সবুজ সংকেত মেলায় আমি বাসায় ঢুকলাম।’

চলতি বছরের ২৬ মার্চ কানাডা প্রবাসী আয়েশার সঙ্গে ছেলে ফারদিনের বিয়ে দেন মৌসুমী-ওমর সানি দম্পতি।  একমাত্র ছেলেকে ধুমধাম করে বিয়ে দিতে পারেননি চিত্রনায়িকা মৌসুমী। করোনার কারণে বিবাহোত্তর সংবর্ধনাও দিতে পারেননি। এই আক্ষেপের মধ্যে দু:সংবাদ ভর করে ওমর সানি-মৌসুমীর সংসারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com